বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

ওয়াটসনের সঙ্গে জ্বলে উঠল রংপুরও

ওয়াটসনের সঙ্গে জ্বলে উঠল রংপুরও

স্বদেশ ডেস্ক:

বঙ্গবন্ধু বিপিএলের শুরু থেকেই খারাপ অবস্থা রংপুর রেঞ্জার্সের। তলানি থেকে দলকে ওপরে তুলতে রংপুর অস্ট্রেলিয়া থেকে উড়িয়ে আনেন শেন ওয়াটসনকে। কিন্তু চার ম্যাচ খেলে মাত্র ১৫ রান করেন এই ডানহাতি হার্ডহিটার। অবশেষে সিলেট পর্নে এসে সিলেটের বিপক্ষেই জ্বলে উঠলেন ওয়াটসন। তার সঙ্গে জ্বলে উঠেছে রংপুরও।

তার দুর্দান্ত হাফসেঞ্চুরিতে টস হেরে আগে ব্যাট করতে নেমে ২০০ রানের বিশাল লক্ষ্য ছুঁড়ে দেয় সিলেট থান্ডারকে । এই টার্গেটে খেলতে নেমে ১৯ ওভার ১ বলে ১৬১ রানে থেমে যায় সিলেট। ইনজুরির কারণে মনির হোসেন ব্যাটিং করতে নামতে পারেননি।

রংপুরের দেওয়া টার্গেটে খেলতে নেমে আন্দ্রে ফ্লেচারের ঝোড়ো ইনিংসে শুরু হয় সিলেটের যাত্রা। তবে ১২ বলে ১৯ রান করে এই ক্যারিবীয় সাজঘরে ফেরেন। সর্বোচ্চ ৩৭ বলে ৬০ রান করেন রাদারফোর্ড। এ ছাড়া মিথুন ২২ বলে ৩০ ও শফিকুল্লাহ করেন ৯ বলে ১০ রান। রংপুরের হয়ে দুই উইকেট করে নেন মোস্তাফিজ, তাসকিন ও লুইস গ্র্যাগোরি।

এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নাইম-ওয়াটসনের ৭৭ রানের জুটিতে দুর্দান্ত শুরু করে রংপুর। ৪২ রানে নাইম ফিরে গেলে ভাঙে ওপেনিং জুটি। ওয়াটসন মাত্র ৩৬ বলে ৬৮ রান করেন। তার ইনিংসটি ৬টি চার ও ৫টি ছয়ের মারে সাজান।
মাঝে ডেলপোর্ট ১৮ বলে ২৫, গ্র্যাগোরি ৯ বলে ১৫, মোহাম্মদ নবী ১৭ বলে ২৩ রান করেন। ফজলে মাহমুদ আট বলে ১৬ রান করে অপরাজিত ছিলেন। সিলেটের হয়ে সর্বোচ্চ দুই উইকেট নেন এবাদত হোসাইন। সবচেয়ে খরুচে বোলার ছিলেন সান্টোকি। চার ওভারে তিনি ৫৬ রান দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877